News Headline :
ব্রেট লি ও শোয়েব আকতারকে টপকে বিশ্বরেকর্ড গড়লেন মুস্তাফিজ সেমিতে উঠতে বাংলাদেশকে কত রানে অল আউট করতে হবে পাকিস্তানের বিপক্ষে খেলার মাঝেই অবসরের কথা জানিয়ে দিলেন মাশরাফি ৬০০ এর লক্ষ্যে ব্যাট করছে পাকিস্তান খেলাটি দেখুন এখানে চলছে বাংলাদেশ বনাম আফগানিস্তান ম্যাচ ১৬ ওভার শেষে স্কোর দেখেনিন বাংলাদেশকে ৫০ রানে আউটের হুমকি দিয়ে যা বললো সরফরাজ বাংলাদেশ ও পাকিস্তানের ম্যাচ নিয়ে যে ভবিষ্যতবাণী দিল বিড়াল একিলিস পাকিস্তানের বিপক্ষে আজকে একাদশে নেই মাশরাফি ও মুশফিক দেখেনিন চূড়ান্ত একাদশ কিশোরগঞ্জের সোহেল মিয়া ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের মুক্তিযুদ্ধ সম্পাদক ভারতের বিপক্ষে বাংলাদেশের সম্ভাব্য একাদশ প্রকাশ দেখে নিন
সেমিতে উঠতে বাংলাদেশকে কত রানে অল আউট করতে হবে

সেমিতে উঠতে বাংলাদেশকে কত রানে অল আউট করতে হবে

লর্ডসে বিশ্বকাপের সেমিফাইনালে খেলার আশা বাঁচিয়ে রাখতে বাংলাদেশের বিপক্ষে মাঠে নেমেছে পাকিস্তান। ইতোমধ্যে ম্যাচটিতে টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন পাকিস্তান অধিনায়ক সরফরাজ আহমেদ।

ইমাম-হাফিজের বিদায়ঃ বাবর সেঞ্চুরি মিসে করলেও লর্ডসের মাঠে দারুণ একটি সেঞ্চুরি তুলে নিয়েছেন ওপেনার ইমাম উল হক। ৯৯ বল খেলে ওয়ানডে ক্যারিয়ারের ৭ম সেঞ্চুরি তুলে নেন এই বাঁহাতি ব্যাটসম্যান।

কিন্ত এরপরের বলেই মুস্তাফিজুর রহমানকে লেগ সাইডে ফ্লিক করতে গিয়ে হিট আউট হয়ে বিদায় নেন তিনি। এরপরের ওভারে মেহেদি হাসান মিরাজকে সুইপ করতে গিয়ে ক্যাচ দিয়ে বসেন মোহাম্মদ হাফিজ।

বাবরের আক্ষেপঃ ইমাম উল হককে সঙ্গে নিয়ে দলকে বড় স্কোরের পথে নিয়ে যাচ্ছিলেন বাবর আজম। দুজন মিলে বাংলাদেশের বোলারদের বিপক্ষে দারুণ ব্যাটিং করছিলেন। ফিফটিও পেয়েছিলেন তাঁরা। দারুণ খেলতে থাকা বাবর হাঁটছিলেন বিশ্বকাপে নিজের দ্বিতীয় এবং ক্যারিয়ারের ১১তম শতকের দিকে।

কিন্তু লর্ডসের মাঠে তাঁকে আক্ষেপে পুড়তে হয়েছে মাত্র ৪ রানের জন্য। ব্যক্তিগত ৯৬ রানে মোহাম্মাদ সাইফউদ্দিনের বলে লেগ বিফরের ফাঁদে পড়েন এই টপ অর্ডার ব্যাটসম্যান।

উইকেটের খোঁজে মাশরাফিরাঃ

শুরুতে ফখর জামানকে ফিরিয়ে দিলেও আরেক ওপেনার ইমাম উল হকের সাথে জুটি গড়েছেন অভিজ্ঞ বাবর আজম। বাংলাদেশের বোলারদের বিপক্ষে হাত খুলেই খেলছেন দুজন। বর্তমানে দলীয় ১০০’র পথে হাঁটছে পাকিস্তান আর উইকেটের খোঁজে বোলিং করছে বাংলাদেশ।

ফখরের বিদায়ঃ টসে জিতে ব্যাট করতে নেমে শুরু থেকেই আক্রমণাত্মক মনোভাবে ব্যাট করতে হত পাকিস্তানকে। কিন্তু বাংলাদেশের বোলারদের নিয়ন্ত্রিত বোলিংয়ে দেখা গিয়েছে উল্টো চিত্র। মোহাম্মদ সাইফউদ্দিন এবং মেহেদি হাসান মিরাজের সামনে শুরু থেকেই চাপে ছিলেন দুই ওপেনার ফখর জামান এবং ইমাম উল হক।

ইনিংসের অষ্টম ওভারে এসে বাংলাদেশকে প্রথম ব্রেক থুরু এনে দেন সাইফউদ্দিন। ডানহাতি এই পেসারকে অফ সাইডে ড্রাইভ করতে গিয়ে পয়েন্ট অঞ্চলে ক্যাচ দিয়ে বসেন ফখর। মেহেদি হাসান মিরাজের হাতে তালুবন্দি হওয়ার আগে ৩১ বলে ১৩ রান করেন এই ওপেনার।

সংক্ষিপ্ত স্কোরঃ

পাকিস্তান ৩১৫/৯ (৫০ ওভার)সেমিতে যেতে হলে ৭ রানে অল আউট করতে হবে বাংলাদেশকে

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2019  bd71news