News Headline :
ব্রেট লি ও শোয়েব আকতারকে টপকে বিশ্বরেকর্ড গড়লেন মুস্তাফিজ সেমিতে উঠতে বাংলাদেশকে কত রানে অল আউট করতে হবে পাকিস্তানের বিপক্ষে খেলার মাঝেই অবসরের কথা জানিয়ে দিলেন মাশরাফি ৬০০ এর লক্ষ্যে ব্যাট করছে পাকিস্তান খেলাটি দেখুন এখানে চলছে বাংলাদেশ বনাম আফগানিস্তান ম্যাচ ১৬ ওভার শেষে স্কোর দেখেনিন বাংলাদেশকে ৫০ রানে আউটের হুমকি দিয়ে যা বললো সরফরাজ বাংলাদেশ ও পাকিস্তানের ম্যাচ নিয়ে যে ভবিষ্যতবাণী দিল বিড়াল একিলিস পাকিস্তানের বিপক্ষে আজকে একাদশে নেই মাশরাফি ও মুশফিক দেখেনিন চূড়ান্ত একাদশ কিশোরগঞ্জের সোহেল মিয়া ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের মুক্তিযুদ্ধ সম্পাদক ভারতের বিপক্ষে বাংলাদেশের সম্ভাব্য একাদশ প্রকাশ দেখে নিন
টাঙ্গাইলে স্কুল ছাত্রীর পানির বোতলে প্রস্রাব; তিন সহপাঠিকে ছাড়পত্র

টাঙ্গাইলে স্কুল ছাত্রীর পানির বোতলে প্রস্রাব; তিন সহপাঠিকে ছাড়পত্র

এম সাইফুল ইসলাম শাফলু: টাঙ্গাইলের সখীপুরে কেজিকে উচ্চ বিদ্যালয়ে শ্রেণিকক্ষে এক ছাত্রীর ব্যাগে থাকা পানির বোতলের পানি ফেলে তাতে প্রস্রাব ভরে রাখার অভিযোগে তিনসহপাঠী শিক্ষার্থীকে বিদ্যালয় থেকে ছাড়পত্র দেওয়ার হয়েছে। সোমবার বিকেলে বিদ্যালয় পরিচালনা পরিষদের এক জরুরী সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়। অভিযুক্ত ওই তিন শিক্ষার্থীকে চলতি অর্ধবার্ষিকী পরীক্ষায় অংশগ্রহণ থেকেও বিরত রাখা হয়েছে। এ ঘটনায় ওই প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী ও এলাকাবাসীর মধ্যে তীব্র ক্ষোভের সৃষ্টি হয়েছে।

জানা যায়, গত সোমবার সকালে বিদ্যালয় চলাকালীন সময়ে ৭ম শ্রেণির এক ছাত্রী তার শ্রেণিকক্ষের বেঞ্চের ওপর ব্যাগ রেখে কক্ষের বাইরে বান্ধবীদের সঙ্গে গল্প করছিল। এরই ফাঁকে তার তিন সহপাঠি বিপ্লব হাসান, ফারুক হোসেন এবং ছাব্বির হাসান ব্যাগ থেকে পানির বোতল নিয়ে পানি ফেলে তাতে প্রস্রাব ভরে ব্যাগে রেখে দেয়। এক পর্যায়ে ওই ছাত্রীর ক্লাসরুমে পানির তৃষ্ণা পেলে ব্যাগ থেকে বোতল বের করে পানি পান করতে গেলে প্রস্রাবের গন্ধ পায়। পরে ঘটনাটি বিদ্যালয়ের প্রধান শিক্ষকের কাছে জানালে প্রধান শিক্ষক বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি ও অন্য সদস্যদের জানান। পরে সোমবার বিকেলে বিদ্যালয় পরিচালন পরিষদের এক জরুরী সভায় অভিযুক্ত ওই তিন শিক্ষার্থীকে বিদ্যালয় থেকে ছাড়পত্র (টিসি) দেওয়া হয়।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মীর বিল্লাল হোসেন জানান, এটি একটি নিন্দনীয় এবং জগন্যতম ঘটনা। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে তিন শিক্ষার্থীকে বিদ্যালয় পরিচালনা পরিষদের সিন্ধান্তে ছাড়পত্র দেওয়া হয়েছে।

এ ঘটনার সত্যতা স্বীকার করে বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি আবদুল মালেক মিঞা বলেন- ঘটনার সুষ্ঠু তদন্ত করে সোমবার বিকেলে এক জরুরী সভায় অভিযুক্ত তিন শিক্ষার্থীকে বিদ্যালয় থেকে ছাড়পত্র দেওয়া হয়েছে

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2019  bd71news